1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সাম্প্রদায়িক ঘটনা ঘটানোর চেষ্টা সফল হবে না : শিক্ষামন্ত্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৫৫৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, দেশের বিভিন্ন জায়গায় কয়েকটি ঘটনা দেখলাম। প্রত্যেকটিতেই দেখা যাচ্ছে পূর্বপরিকল্পিতভাবে একটি মহল অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চেষ্টা চালিয়ে ব্যর্থ হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানে কিছু ঘটনা ঘটিয়ে সাম্প্রদায়িক চেহারা দেওয়ারও চেষ্টা করছে তারা। এই চেষ্টাগুলো কোনোভাবেই সফল হবে না।

আজ মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুরে চাঁদপুর সার্কিট হাউসে জেলা প্রশাসন আয়োজিত এক অনুষ্ঠানে যোগদানের আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

দীপু মনি বলেন, একবার দ্রব্যমূল্য নিয়ে অস্থিতিশীল পরিস্থিতির সৃষ্টির খুব চেষ্টা করলো, সেটাও যখন নিয়ন্ত্রণে, একেকবার নানা ইস্যু নিয়ে নামতে চেষ্টা করে এসব মহল। ঠিক একইভাবে এখন কোনো কোনো শিক্ষা প্রতিষ্ঠানে কিছু ঘটনা ঘটাচ্ছে, যেগুলোতে তারা আবার সাম্প্রদায়িক চেহারা দেওয়ারও চেষ্টা করছে।

তিনি বলেন, দেশের মানুষ যারা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী, আমাদের শিক্ষকদের প্রতি তাদের সম্মান ও শ্রদ্ধাবোধ রয়েছে। শিক্ষকদেরও সজাগ দৃষ্টি রাখার জন্য বলেছি। কোথাও যদি দেখা যায়, কোনও শিক্ষা প্রতিষ্ঠানের কেউ এর সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধেও যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েলসহ বিভিন্ন প্রশাসনিক কর্মকর্তা ও দলীয় নেতারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..